নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে চিতা বিড়াল উদ্ধার, পরে গহীনে বনে অবমুক্ত 

হাটহাজারীতে চিতা বিড়াল উদ্ধার, পরে গহীনে বনে অবমুক্ত 

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারী উপজেলার গুমানমদ্দন ইউনিয়নের ২ নং ওয়ার্ড সাদেক নগর গ্রাম থেকে একটি চিতা বিড়ালকে চিতা বাঘের বাচ্চা ভেবে মেরে ফেলার সময় উদ্ধার করা হয়।

 

বুধবার (৫ জানুয়ারী) বিকাল ৪টার দিকে উদ্ধার করা হয়।

 

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী হাটহাজারী নিউজ কে বলেন, উপজেলার গুমানমদ্দন ইউনিয়নে একটি চিতা বিড়াল কে চিতাবাঘের বাচ্চা মনে করে মেরে ফেলার খবর পেয়ে আমরা ছুটে যায়। কিন্তু এটি চিতা বিড়াল ( ইংরেজী : Leopard Cat, যার বৈজ্ঞানিক নাম : Prionailurus Bengalensis ) উদ্ধার করা হয় ।

 

পরে চট্টগ্রাম উত্তর বন বিভাগের বন কর্মকর্তা  মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশ মোতাবেক হাটহাজারী বন বিটের সংরক্ষিত বনে অবমুক্ত করা হয় ।

 

বন্যপ্রানী এই শীত মৌসুমে এরা লোকালয়ে ঢুকে পড়ার প্রবনতা থাকে তাই সকলের মাঝে সচেতনতা সৃষ্টি করাসহ এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে হবে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com